Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

তন্ময় মন্ডল

Romance Tragedy Fantasy

3  

তন্ময় মন্ডল

Romance Tragedy Fantasy

তোর জন্য অপেক্ষা

তোর জন্য অপেক্ষা

1 min
316


স্রোতের বিপরীতে তোকে নিয়ে বাঁচব

অংক কষে অনেক দেখেছি

তবুও সাহস হলো না আমার

তোকে নিয়ে পথ চলার ।

তুই হইত ভাবিস- মিথ্যুক আমি

সাহস ছিল না আমার

কিন্তু কোনদিন ও কি ভেবেছিস

কেনো দূরে থেকেছি ?

তোর ইচ্ছে ছিলো আকাশ কুসুম

তোর কল্পনা দিতো সুদূর পাড়ি

আমার জিবনে ছিল শুধু

প্রতিকূলতার ছড়াছড়ি ।

তোকে না পাওয়ার দুঃখ কষ্ট

ফেলে এসেছি অনেকদিন

সুখে আছিস জানতে পেয়ে

আমি থাকি শান্ত হয়ে ।

তোর জন্য অপেক্ষা 

আজ আর নাই ;

পরের জন্মে মিলব দুজন

সার্থক হবে মোদের জনম ।



Rate this content
Log in

Similar bengali poem from Romance