Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

তন্ময় মন্ডল

Romance Others

2  

তন্ময় মন্ডল

Romance Others

কবিতা

কবিতা

1 min
200


তোমাকে নিয়ে মনের কথা

লিখতে পারি না

কবিতা, তোমার জন্য আমার 

কিছুই মনেই পড়ে না ।

তোমাকে নিয়ে অনেক কথা

অনেকেই লিখতে পারে

তোমার জন্য মনের কথা

গোপনে গুমরে মরে ।

তোমার জন্য অনুভূতি

তোমার জন্য এই পৃথিবী

তোমাকে নিয়ে সবাই কেমন

কল্পনার জাল বোনে ।

তোমাকে নিয়ে লিখতে গিয়ে

হঠাৎ পড়লো মনে

তুমি আমার জীবন-যৌবন

তোমাকে নিয়ে আবেগ প্রবল

তোমার কাছে সবাই আমরা

মনের কথা বলি ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance