Nikhil Mitra Thakur

Abstract Classics Others

3  

Nikhil Mitra Thakur

Abstract Classics Others

মোকাবিলা

মোকাবিলা

1 min
7


গো গো শব্দে এলো রেমাল,

সে এক ভীষণ ঝড়,

গাছ গুলো হলো বেসামাল,

শির ভাঙে মর মর।

গুর গুর করে ডাকে আকাশ,

এলো কালো মেঘ,

কথা শোনার নেই অবকাশ,

বৃষ্টির মনে বেগ।

ফুঁসছে যতো নদী সাগর,

ভাঙলো তাদের বাঁধ,

মোকাবিলা করছে মানুষ,

দিয়ে কাঁধে কাঁধ।


Rate this content
Log in