Sucharita Das

Abstract Tragedy

1  

Sucharita Das

Abstract Tragedy

মনের গভীরে

মনের গভীরে

1 min
471


হৃদয়ে রঙের ছোঁয়ায়,

ভাসিয়ে দে দূর সীমানায়,

যেখানে তোর গল্প

মিশে যাবে রোজ কল্পনায়।

ছুঁয়ে যাবে রঙ,

তোর ভালোবাসার।

মনের কাছে থাকবি তুই,

রঙের সিঁদুর খেলায়।

মনের ভেতর থাকবি তুই,

রাঙিয়ে দিয়ে চারপাশ, 

মিশিয়ে দিয়ে ভালোবাসা।

দায়িত্ববোধের ধমকানিতে,

ভালোবাসা আজ,

ভীষণরকম কোণঠাসা।



Rate this content
Log in