Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kausik Chakraborty

Abstract Inspirational Others

3  

Kausik Chakraborty

Abstract Inspirational Others

মানুষ

মানুষ

1 min
162



সেদিন দেখেছি 

চাঁদের আশপাশে সাঁতরে যায় আসন্ন জীবন-

কত অনায়াসে পার হয় গিরিপথ, অজানা সাগর

কখনো হাতের পাশে জমা হয় নীহারিকা, জ্যোতিষ্কপুঞ্জ সব-


বুকে বুকে নীল দাগ

তবু কোনও কালকেউটের দিকে জমে নেই গোটানো নজর, ভয়ভীতি...


সেদিন দেখেছি

উলঙ্গ হবার আগে নিজের শরীরে জ্যোৎস্না মেখে নিতে-

স্মৃতিহীন জীবন থেকে সংগ্রহ করা হোক এ'সমস্ত উল্লাসের দিন...


যেটুকু দেখিনি

সেটা চাঁদের বদান্যতা বুঝে লিখে রেখেছি প্রথম পাতায়-


অতএব 

আমি সাঁতার শিখিনি

আমি হতভাগ্য বিপন্ন মানুষ...


Rate this content
Log in