Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Paula Bhowmik

Romance

2.5  

Paula Bhowmik

Romance

কষ্ট

কষ্ট

1 min
237


অবহেলা তবু কষ্টে সৃষ্টে সহ্য করা যায়,

যেন এতে একটা সম্পর্ক যে বর্তমান, 

মনে মনে হলেও তা স্বীকার করা হয়।

কিন্তু উপেক্ষা? যেন সরাসরি অস্বীকার,

ওখানে অভিমান করবার 

আর নেই কোনো অধিকার!

মনের আকাশে যেন তখন,

মেঘেদের অবাধ বিচরণ।

যেন সব অনুভুতি গুলো মিলে করেছে পণ,

সূর্যের আলোকে ঢেকে দেবে অকারণ।

সারা শরীরে যেন জ্বালা ধরায়,

অসহ্য হয়ে ওঠে ঐ উপেক্ষার আগুন।

মনটা শুধু শুধুই হয়ে ওঠে তখন,

মারাত্মক প্রতিহিংসা পরায়ণ।

একটা সুন্দর মুখ যে এ্যাসিডে ঝলসে যায়,

শুধু মাত্র উপেক্ষা ই কি তার কারণ?

এই কথাটা বোঝা খুব কঠিন,

মানুষ যাকে ভালোবাসে তাকে কি করে পোড়ায়?

পুড়ে গিয়ে কষ্টে কাঁদে যখন সে যন্ত্রণায়,

তখন কি সেই উপেক্ষিত মনটা আনন্দ পায়!

ভালোবাসা টা কি সত্যিই যায় ম'রে ?

কিছুই কি তার থাকেনা তখন বাকি?

শুধু একমাত্র ঘেন্না টাই রয়ে যায় ! 


Rate this content
Log in