Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Zarifah Zahan

Abstract Fantasy

5.0  

Zarifah Zahan

Abstract Fantasy

কনে দেখা

কনে দেখা

1 min
592


একধাপ এগোও স্বর্ণকমলিকা, ওহে!

একধাপ পিছোও গৌরতন্বী

ঘোমটাটি টানো মরমিয়া, সাইদাতি

মার্জার সারিকাভ্রমে শোনাও হুররমণবিবিক্তি।

এইবার বসো

আঁখিপত্র তোলো সুদীর্ঘ আলিফন্যায়,ভ্রুযুগল রাখো ঈষৎ কন্থাগ্রসম।

একে একে প্রশ্নবাণ আসিবে; বিগত মানপত্র

আলোকিত কত, ব্রীড়াভঙ্গি আনত সুচারু শব্দে

রন্ধন পটিয়সী অথবা ('গুনাহ' যদিও তথাপি)

কতটুকু জানো লয়কার ও অন্তরাসিঞ্চন। শেষে

হও তৈয়ার, ধার্মিক দিকচক্রবাল - শোনাও এবার কিরাতবাণী, কোন

সুরার কোন আয়াতে লেখা পাথরের দীর্ঘশ্বাস।

সমূহ উত্তর সমাধা হইলে যাইও পুরুষেশ্বরের নিকট

তিনিই দন্ডকর্তা।

তাহাকে জানিও বিবাহ পূর্ববর্তী অক্ষয় কুমারীত্ব বিনাজীবন অর্থহীন, এ কথা মগজে প্রোথিত আদিলগ্ন হইতে 

এবং তাহা মানিয়া চলিয়াছ বাধ্য হংসের ন্যায়


এইবার বলুন, পদনীচে বেহেস্ত বহনকারী

ভবিষ্যপ্রভু,গণিকালয় হইতে ফিরবার পথেএকটি আজ্ঞাবহকারী কাষ্ঠপুত্তলিকা ক্রয় না করিয়া ভুল রাস্তায় জাহান্নামে ঢুকিলেন কেন, বরাহনন্দন?



Rate this content
Log in