Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Classics

3  

Sayani Banerjee

Classics

কল্পনা এবং বাস্তব

কল্পনা এবং বাস্তব

1 min
736


পার্থক্য কিছু ভীষণ রকম -

পৃথক পৃথক পরিধি ঘিরে ,

ভীষণ রকম পার্থক্য মিশে 

খোলা চোখের ব্যাস্ত ভিড়ে l 

কল্পনাগুলো বুনছে স্বপ্ন 

অলীক ভাবনা , সুতোর টান -

বাস্তব এসে করছে জড়ো

অভিজ্ঞতা আর অভিমান l 

বন্ধ চোখে সুন্দর যা কিছু ,

বাস্তবে তা মিলতে না চায় -

দুইয়ের ভাবনা দুইয়ের পথে 

মন তার টের না পায় l 

স্বপ্নের পিছু ছুটছে সবাই 

কল্পনা গুলো জোড়ালো ভীষণ -

সময়ের সাথে বাস্তব মেশে

আর ,অন্তর জুড়ে কঠিন শাসন...


Rate this content
Log in