Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Classics

2  

বিকাশ দাস

Classics

খোলা হাওয়ায়

খোলা হাওয়ায়

1 min
928


তুমি এসো বা  যাও ফিরে 

তোমার ইচ্ছে লাগার ভিড়ে ।

যদিও নেই- 

আমার ভেতর ঘরের বাসা    সুখ দুঃখ কষ্ট মুখের ভাষা ।

আছড়ে মুচড়ে পড়ার ব্যথা    সম্পর্কেরকাঁচ ভাঙ্গা অযথা ।

আলো আঁধারের বাড়াবাড়ি    ধনদৌলতের  কাড়াকাড়ি ।

ধারদেনার কোর্ট কাছারি 

হাট বাজারের ফর্দ            হিসেব নিকেশ করার জারি ।

অনুষ্ঠানের বাড়তি আবর্জনা  অহেতুক নেশার সরাই খানা ।

আরাম করার বাগান বাড়ি    ভাগাভাগির জঞ্জাল ভারি ।

খুনসুটির  ঝগড়া  ঝাঁটির  বালা ।

সিংহদুয়ার  

সতর্কতার 

চাবি তালা ।

এখানে শুধু  রোজকার মতো ......

খোলা হাওয়ায় স্বাভাবিক  আসে যায় 

ধারাবাহিক টাটকা ফুলের উজার গায় 

সন্ধ্যা ভোর মাটির গন্ধ আকাশ জোড়া 

ভালোবাসার  বসত ঘর  হৃদয় মোড়া ।


Rate this content
Log in