Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Md Bakibillah

Romance

4.9  

Md Bakibillah

Romance

হে প্রিয়তমা

হে প্রিয়তমা

1 min
1.9K



তখনো বসন্ত আসেনি প্রকৃতিতে,

শ্রাবণের বৃষ্টি মুখর দিন .. 

আর মেঘ-রোদ খেলা 

আকাশময় .....

আমি একুশ আর তখন

 তার সতেরো বোধায় ।


ট্রেনের জানালার ভাঙা কাঁচ

 আলতো বৃষ্টি ছোঁয়া 

আমি হাত বাড়িয়ে 

বৃষ্টি ধরছি ......

 আর তার সাথে দেখা 

অপরিচিতা .....

অথচ, হাসিতে বসন্ত ছোঁয়া !


তারপর আবারো আবারো 

ট্রেনে দেখা, কতবার .....

চোখ ছুঁয়ে হাত ছোঁয়া

 হৃদয়ের কাছাকাছি হৃদয় রাখা ---


কেটে গেছে অনেক বসন্ত,

 শীত কিংবা বর্ষা 

বয়স বেড়েছে দু'কুড়ি আরো 

আমার আর তোমার ও

সেই তবে থেকে আজ 

একসাথে পথ চলা 

হে বন্ধু মোর 

হে মোর প্রিয়তমা .......।


Rate this content
Log in