STORYMIRROR

Khyali Sikdar

Abstract Romance Fantasy

3.4  

Khyali Sikdar

Abstract Romance Fantasy

গল্প শুরু

গল্প শুরু

1 min
283


যেখানে সিক্ত স্নান, ভোরের গান রোজই আনাগোনা করে।

যেখানে শীতের রোদ খুব বিরোধিতা জানায় তোমায় ঘিরে।

সেখানেই প্রস্থ-বিঘে, হাত হিসেবে আমায় নিয়ে টানাটানি;

আমিও পড়ছি ধরা_ ছন্নছাড়া আবেগ বশে অভিমানী।

তোমাকে বলছি ঠিক আন্তরিক অল্পখানি হলেই হবে।

আমাকে ঘুমপাড়ানোর গান শোনানোর গল্প বলো ভেবে ভেবে।

আর ওই ধূসর বিকেলে সঙ্গে এলে ভালোই হতো সবটা জানি_

সঙ্গে সেই লাল গোলাপ, মিষ্টি আলাপ আর খুনসুটিদের কানাকানি।

ঝুপ করে সন্ধ্যে নামে; খুব আরামে জড়িয়ে নিতাম হাতটাকে তোর।

যেমন কত দূরের তারা আকাশ ভরা_ তুইও আমার বুকের ভিতর।

প্রত্যেকদিন তোর নালিশে কোলবলিশে আটকে যেত কত ভাষা;

বৃষ্টি ঝরিয়ে কখন মেঘের মতন, আনত ডেকে খুব হতাশা।

এ দুর্যোগ থামবে ঠিক কোনো তাৎক্ষণিক এক সময়-আনা আশীর্বাদে।

সময়েরা বিজি_ ইট'স নট ইজি , তাই ভুগছে তারা ভীষণ বিবাদে।

বাঁধবে মনগুলো নিয়ে সুতো দিয়ে_ মলাট হবে দারুণ পুরু_

নতুন বইয়ের পাতায় হাজার কথায় তোমার আমার গল্প শুরু।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract