Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Khyali Sikdar

Abstract Romance Tragedy

4.2  

Khyali Sikdar

Abstract Romance Tragedy

প্রিয় প্রাক্তন

প্রিয় প্রাক্তন

1 min
349


ঘুরে ফিরে বারবার এসে দাঁড়াই আবার প্রশ্ন ভরা সেই রাতে।

দু'টো কথা বলারও কি সময় ছিল না তোর - দ্রুতগতি ধরা ওই হাতে?

ওলট পালট সব, ঢাকা পরে গেছি আমি - গায়ে চাপা লেদারের কোট।

আবেগে আবেশে বশে ভালোবেসে ফেলেছিলি প্রেমিকার বাসি দু'টো ঠোঁট।

আদরে মাখানো রাত, স্নিগ্ধ চাঁদের আলো; গায়ে তোর পচা পচা গন্ধ।

তুইও নষ্ট হলি। বুঝে ওঠা বড়ো দায়; বলে কি এমনি "প্রেম অন্ধ"?

দিনকে দিনকে দিন অসুখে জড়িয়ে গিয়ে আটকে গিয়েছি সেই বিছানায় -

সাক্ষী হয়েছে যেটা তোদের প্রেমকথার; আমি তো ছিলাম শুধু নিশানায়।

অক্সিজেনের মাস্ক দূরেই সরানো থাক, এখনই তো চলে যাবো কোমাতে।

আহা! বালাই ষাট্! সত্য গোপনই থাক - ফাটবে না পরমাণু বোমাতে।

সুখে থাক, ভালো থাক - নতুন জীবন শুরু। আমি কেন হতে যাবো লোভী?

যত্নে সাজানো থাক তোদের এ রূপকথা ইতি - আমি বিরহের কবি।



Rate this content
Log in