Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Satya Sundar

Romance

3  

Satya Sundar

Romance

এ কোন রাগ

এ কোন রাগ

1 min
75



তুমি যে রাগে গান গাও মাঝে মাঝে

তাতে তো রাগ জন্মায় না একটুও

অনুরাগ বাড়ছে ক্রমশ

অথচ এ বদরাগী মন

কালবৈশাখী হয়ে উড়িয়ে দিয়েছে পান্ডুলিপি

শান্ত হলে দুরন্ত আবেগ

শরীর জুড়ে অনুতাপের জ্বালা

জুড়িয়ে দেয় যেন জননীর স্নেহে

অভিমানের সুর

হৃদয়ের গভীরে জন্ম দেয়

প্রশ্ন আদিম

হে নটরাজ এ কোন রুদ্র তালে

নাচালে ভীষণ....

একান্ত নিজস্ব নির্জন মুহূর্ত

থাকে উত্তরের অপেক্ষায়।



Rate this content
Log in

Similar bengali poem from Romance