Moitreyee Ghosh

Abstract

2  

Moitreyee Ghosh

Abstract

দূর্ঘটনায়

দূর্ঘটনায়

1 min
395



জীবন তো ঘটনার আধার

সেখানে নিত্যনতুন ঘটমান ঢেউ

তার ছোঁয়ায় কখনো খলখলিয়ে হাসি

কখনো ধাক্কায় ভেঙে চুরমার হয়ে যাই।


যখন বেপরোয়া বাতাস সব তছনছ করে দেয়

ঘোলাজলে শ্বাস রুদ্ধ হয়ে যায়

জলকাটা দই এর মতো খণ্ড খণ্ড হয় জীবন

তখনই অশুভের ইঙ্গিত মেলে।


বিধাতার নিষ্ঠুর পরিহাসে থমকে যায় সবকিছু

অসময়ের কালবৈশাখী ছিন্ন ভিন্ন করে

যাবতীয় সুখের সেতু

ঠিক তখনই জীবন হারিয়ে যায়

দূর্ঘটনার অতল আঁধারে।

           



Rate this content
Log in