Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Romance

5.0  

Atanu Ganguly

Romance

বৃষ্টির সেদিন

বৃষ্টির সেদিন

1 min
16K



সেদিন আবার বৃষ্টি পড়েছিলো,

কালো মেঘে আকাশ ঢেকেছিল l

তোমার সাথে আমার দেখা.....হঠাৎ পরিচয়ে-

কয়েক ঘণ্টায় কি ভীষণ আপন লেগেছিল l

তুমি দেখা করতে চেয়েছিলে,

কোনো অজুহাত তুমি মানলে না;

আমিও পারি নি... চলে এলাম-

তুমি এক কোণে দাঁড়িয়ে ছিলে l

আকাশ মেঘহীন বৃষ্টি পড়েনি,

তোমার সাথে সেই আমার দেখা l


কত কথা বলে গেলে, কিছু শুনি কিছু শুনিনি,

আমি নীরব শ্রোতা-

শুধু তোমায় দেখছিলাম l

ঝিরি ঝিরি বৃষ্টি শুরু হল,

কিছু বোঝার আগেই কি ভীষণ বৃষ্টি তেড়ে এলো;

তারই মধ্যে আমাদের কথা বলা চলছিল l

বৃষ্টি ঝরে চলেছে-

জানি না কি হবে এত বৃষ্টি আমি কোথায় ধরব,

নাকি সব হারিয়ে যাবে?

দু হাত থেকে বিন্দু বিন্দু ঝরে ঝরে নিমেষে শুকনো হবে,

আমি তবু হাত বাড়ালাম;

পেয়েছি..... ধরে রেখেছি,

আমার বৃষ্টির সেদিন l


Rate this content
Log in

Similar bengali poem from Romance