Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Trina Acharyya

Abstract

4.7  

Trina Acharyya

Abstract

বড় দেরি করে এলে

বড় দেরি করে এলে

1 min
1.4K


বড় দেরি করে এলে! 

তুমি এলে কিন্তু আমার হৃদয়ে পাহাড়ের ভার,

রক্তশূন্য হৃৎপিণ্ডে শুধু কালচে ধমনীর রেখা

তারপর তুমি এলে !


কাঁটাবনে পুতলে সবুজের বীজ, 

সে সবুজ রক্তাক্ত হলো কাঁটার আঁচড়ে ,

বহুদিনের জঞ্জাল কিনা !


তারপর তুমি এলে, 

হটাৎ হৃৎপিণ্ডে জমে ওঠে বিন্দু বিন্দু ঘাম , 

তবে কি আবার সিক্ত হলো মন! 

জানি তুমি এলে 

 


Rate this content
Log in