Priyanka Bhuiya

Fantasy

2  

Priyanka Bhuiya

Fantasy

বিশ্বাসঘাতক

বিশ্বাসঘাতক

1 min
755


শহুরে ইতিহাসে আলোড়ন ওঠে বারেবারে,

জীবনভর মিথ্যে দিয়ে সাজানো চক্রব্যূহ!

হাতে হাত রেখে কিন্তু অঙ্গীকার বাঁচে না,

মুখোশের আড়ালেই লুকিয়ে কদর্য মুখ;

ভীষণ প্রকট ষড়রিপু আবদ্ধ হিংস্র সত্তা,

অন্ধবিশ্বাসীরা প্রতারিত ওদের মায়াজালে,

বিশ্বাসের জরাসন্ধ বধ হয় কৃষ্ণের চাতুর্যে!

প্রতারকের ছলনা তুলে ধরো জনসমক্ষে,

মহানুভবতায় হয়তো বা ক্ষমা করা যায়,

কিন্তু কোনওদিন বিস্মৃত হওয়া যায় না।


Rate this content
Log in