Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arghya Das

Abstract Inspirational

3  

Arghya Das

Abstract Inspirational

বিদ্রোহী নজরুল

বিদ্রোহী নজরুল

1 min
11.8K



বিদ্রোহী কবি তুমি নজরুল,

প্রতিবাদী এক কন্ঠ ।

তোমার কণ্ঠে ধ্বনিত হোক ,

যত অপমান, লাঞ্ছনা ও বঞ্চনার ভাষা ।

তাই তুমি হাতে তুলে নিয়েছো ,


তরোয়াল রুপি কলম।

বিদ্রোহী কবি হে নজরুল ,

তোমাকে জানাই অজস্র প্রণাম ।

রবির আগে জন্মালে তুমি ,

হতে তুমি বিশ্বকবি ।

এমনটাই তোমার দাবি ।

হোক না অন্যায় , হোক অত্যাচার

এরই মধ্যে তোমার ,

প্রতিবাদী ভাষা চাই ।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract