Suprotim Datta

Inspirational

2  

Suprotim Datta

Inspirational

অত্যাচার

অত্যাচার

1 min
563


শাসক - বিরোধী সবাই যে আজ আপন খেলায় মত্ত,

মানুষ কবেই হারিয়েছে তাই বেঁচে থাকার শর্ত

আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে নির্দ্বিধায় 

ঘোরে ধর্ষক, 

আর ভাঙা শিরদাঁড়া নিয়ে আমরা সবাই নির্বাক দর্শক। 

মানবিকতা হারিয়েছে কবেই নিভেছে মনুষ্যত্বের আলো,

আজ সবই অন্ধকার, সবই যেন কালো। 

সবার মুখ বন্ধ আজ, দিতে ভুলেছে সবাই ধিক্কার

নীরবে তাই রোজই চলছে 'উন্নয়ন ' নামের অত্যাচার। 


Rate this content
Log in