Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Suprotim Datta

Classics

2  

Suprotim Datta

Classics

ইগো

ইগো

1 min
868


তারা তো বেশ ভালোই ছিল, 

একে অপরের বড্ড প্রিয়, 

আর এখন মুখোমুখি হলে 

এড়িয়ে যাওয়াই ভীষণ শ্রেয়। 

তারা নিয়ম করে কষ্ট পায়, 

বালিশ ভেজায় রোজ, 

ওদের হাসির আড়ালে কান্নার কিন্তু 

কেউ জানেনা খোঁজ। 

 নিয়ম মাফিক চেষ্টাও চলে 

অতীতটাকে ভোলার, 

ইগোর বরফ জমলে পরে, 

সহজে নয় গলার। 


Rate this content
Log in