Chiranjib Halder

Abstract

1  

Chiranjib Halder

Abstract

অন্যঘর

অন্যঘর

1 min
388


জলের নিচে ঘর

জলের উপর ছায়া-

জলের মধ্যে ক্ষেত

ক্ষেতের মধ্যে নারী।


আমায় ডাকতে পারো

ভিন্ন স্বরে ডাকো

ঘুমিয়ে আছে জল

ঢেউ দিতে কি পারি।


না পারাটাই পারা

ঘুমিয়ে ফুল ফোটে

কেমন হাসছে দেখো

প্রতিবিম্ব তার ই ।


বুদবুদ তার স্বর

জলের নিচে ঘ র

জলের উপ র কারা

শানায় তরবারি।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract