Tuloshi Chakraborty

Romance

1  

Tuloshi Chakraborty

Romance

অমর সঙ্গী

অমর সঙ্গী

1 min
803


অমর সঙ্গী


চলার পথে ঘটে যদি ব্যাঘাত

আসে যদি শত আঘাত

তবু পুরন করবো তোমার মনের সাধ

তুমি ছেড়ো নাকো আমার হাত,

যদি আমায় গ্রাস করে ব্যর্থতার অনল

তবু বিশ্বাসে তোমার প্রতি থাকবো অটল,

তুমি মুখ আর রেখো না মলিন

তোমার সুখের হিতে নিজেকে করেছি বিলীন,

জীবন যুদ্ধে করে লড়াই

যতটুকু সুখ কুড়িয়ে পাই

উৎসর্গ করবো তা তোমার পরিতোষে

আমি আনন্দ দেখতে চাই তোমার প্রতি কোষে কোষে,

ও আমার অমর সঙ্গী যেয়োনা আমায় ছেড়ে

আমি যে এ প্রেম রাখতে চাই অমরতায় স্বর্গীয় করে।


Rate this content
Log in