Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ranit Das

Abstract Romance

2  

Ranit Das

Abstract Romance

অভিলাষ

অভিলাষ

1 min
302


সন্ধ্যা সূর্যের সর্বশেষ কিরণের মায়া-

গায়ে মেখে,

কিসের সুনিবিড় অভিলাষে

দিলে হাতছানি?

তোমার বহু আকাঙ্খিত বস্তু আমি

তোমায় যে দিতে পারিনি।

তা বলে কি চিরতরে যাবো হারিয়ে?

সেই সাত সাগর তেরো নদী পেড়িয়ে-

যাবো কি অজানায় মিলিয়ে?

না! আমি নই দায়িত্বজ্ঞানহীন

বিধির বিচার চেয়ে তুমি,

হয়েছো স্বাধীন।

পরাধীন? সে তো শুধুই আমি,

তোমার প্রকাশিত অভিলাষে,

করলাম যে জেঠামি,

আমি গেছি তোমাকে চিনে,

ওগো, অভিলাষিণী।



Rate this content
Log in