Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Abstract Inspirational Others

4  

Sharmistha Mukherjee

Abstract Inspirational Others

আমরা রহস্যময়

আমরা রহস্যময়

1 min
9



আমরা প্রতিনিয়ত আমাদের লড়াই 

সাহসের সাথে চালিয়ে যাই,

যত দিন যায় গম্ভীরভাব ফুটিয়ে তুলি

তবুও কিন্তু নীরব নই । 

এই অল্প সময়ের ব্যবধানে আমরা কত যুদ্ধের মুখোমুখি হই প্রত্যেক মূহুর্তে,

যাকে জীবন বলে?


এখনতো প্রতারণা এবং কৃত্রিমতাই

আমাদের সর্বশ্রেষ্ঠ অস্ত্র , 

আসল মুখ লুকিয়ে থাকে মুখোশের আড়ালে

আর পরণে ঝলমলে বস্ত্র ।


আমরা ধীরে ধীরে আমাদের

পথ প্রসারিত করি অবিরাম ঝগড়ার সাথে ,

প্রত্যহই হোলি খেলায় মেতে উঠি

একে অপরের রক্ত মেখে হাতে ।


তারপর যখন আমরা প্রচন্ড উল্লাসে 

শিস এবং চিয়ার্সের সাথে করি মজলিস , 

আমাদের স্বার্থপরতার সাফল্যের ওজন 

সকলের মনে জাগায় ভয়ের অনুভূতি, 

একে একে প্রস্তরীভূত হতে হতে

একদিন তৈরী হয় মৃত হৃদয়ের ফসিলস ।



আমরা সবকিছুতেই শুধু নিজের জন্য

ধরে রাখার চেষ্টায় একে অপরকে

কামড় দেই , আঁচড় দেই , করি রক্তাক্ত,

আমরা সকলেই যে হত্যাকারী

শুধুমাত্র হত্যালীলা দেখার ভক্ত ।



      🔥 🔥 🔥 🔥 🔥 🔥




Rate this content
Log in