Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Supratik Sen

Drama

2  

Supratik Sen

Drama

আমার ভিতরে

আমার ভিতরে

1 min
5.2K


আমার ভিতরে

আমারই অগোচরে

সহসা জন্মালো

একি অপরূপ আলো

এ এক সাহসী জমকালো

দীপশিখা নাচে নিঃশব্দে

আমার মধ্যে আনন্দে

সহিষ্ণু, নির্ভীক, চিরসত্য

স্নিগ্ধ, সুন্দর, চিরশান্ত

অফুরন্ত, অনন্ত

এ কি আলো, এ কি আলো!


Rate this content
Log in