Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Classics Children

4  

AYAN DEY

Classics Children

টম আর জেরি

টম আর জেরি

2 mins
237


জেরি ঘুম থেকে ওঠার আগেই টম কাঠি করতে চলে আসে অন্যদিন । কিন্তু আজ কী হলো ? উঠে গর্তের বাইরে উঁকি মেরে কোত্থাও টমের দেখাও পেলো না । ওই মোটা কুকুরটা সবে ঘুম ভেঙ্গে চোখ মেলে তাকিয়েছে । বাড়ির মালিকের দেওয়া মাংসের হাড়টা তখনও শক্ত করে থাবায় ধরা ।

ভাবলো এদ্দিনে শান্তিতে ব্রেকফাস্ট করতে পারবে । মালিক এসে সুপ দিয়ে গেলো । চুকচুক করে খেয়ে নিলো । কই এখনও টম তো এলো না ? তবে কি টমের নতুন মালিক ডিসুজার বাড়ি গিয়ে দেখবে ? না না থাক থাক । বেকার যেচে কে বাঁশ নেয় । তবু গর্তের বাইরে কয়েকবার মাথা বাড়িয়ে দেখতে লাগলো ।

একটা সময় না পেরে জোর করেই বেরিয়ে পড়লো গর্তের বাইরে । মালিক মিস জোনস জেরিকে দেখেই বড়ো বড়ো চোখ করে জানতে চাইলেন , " হোয়ের আর ইউ গোয়িং জেরি ? "

" টু মিট আ ফ্রেণ্ড হাইনেস । "

" ওকে , আই ওয়ান্ট ইউ ব্যাক ইন ফিফটিন মিনিটস । "

টিকটক করে দুধারে মাথা নাড়িয়ে জেরি সম্মতি দিলো ।

মিস্টার ডিসুজার বাড়ির দরজায় ছোট্ট ফাঁক করে দিয়েছিলো আগের দিন টমের সাথে ঝগড়ায় পালাতে গিয়ে । আজ ওই ফাঁক দিয়ে ঢুকতে কোনো অসুবিধেই হলো না ।

ঢুকে দেখে মিস্টার ডিসুজার বিছানায় ঘুমিয়ে টম । কায়দা করে ওর মুখের সামনে এসে ঝুঁকে দেখলো জেরি । টম টুক করে এক চোখ খুলে এক মুঠোয় জেরিকে তুলে ধরলো । খাটের গায়ে দুটো হ্যাঙ্গার ঝুলছিলো । কোনোমতে নাগাল পেয়ে টমের মাথায় মেরে পালালো । ব্যস সেই চিরাচরিত দৌড়াদৌড়ি । জেরি দরজার মুখে এসে গেছে তখনই দরজা খুলে মিস জোনস এসে হাজির ।

" জেরি , আই টোল্ড ইউ টু কাম ইন ফিফটিন মিনিটস , হোয়াট আর ইউ ডুয়িং ? "

আওয়াজ শুনে মিস্টার ডিসুজা এসে হাজির । " হোয়াট হ্যাপেনড মিস মেরি জোনস ? "

" ওহ ভেরি সরি টু ডিসটার্ব ইউ । অ্যাকচুয়ালি জেরি কেম টু মিট হিস ফ্রেণ্ড , বাট ডিড নট কাম ইন মাই স্টিপুলেটেড টাইম , সো অনলি । "

টম তখন স্থির হয়ে দাঁড়িয়ে একগাল হেসে জেরিকে কাঁধে তুলে নাকটা ধরে আদর করে দিলো ।

মিস্টার ডিসুজা বললো , " ডোনট বি সরি মেরি । ইটস মাই প্লেজার দ্যাট ইউ কেম টু মাই হাউস ফর দ্য ফার্স্ট টাইম । বাই দ্য ওয়ে আই হ্যাভ টু টেল সামথিং । "

একটা হীরের আংটি নিয়ে হাঁটু গেড়ে জোসেফ ডিসুজা প্রোপোজ করে বসলো মেরি জোনসকে । জোনস লজ্জায় লাল হয়ে সম্মতি দিলো ।

একে অপরের দিকে চেয়ে টম আর জেরি মিটিমিটি হাসলো আর নাচনাচি করতে লাগলো । জেরি টমের নাচের সাথেই টমের মাথার এপাশ ওপাশ করতে লাগলো ।


Rate this content
Log in

Similar bengali story from Classics