Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Tangsu Karmakar

Abstract

3  

Tangsu Karmakar

Abstract

নীর হারা

নীর হারা

1 min
16.6K


নীর হারা দুটি কাক

বসে আছে বিদ্যুতের তারে,

হারা গেছে তাদের বাসা-

মানুষেরই দরকারে।


দুদিনের তাদের বাসা,

সুখ-দুখের সংসার;

এক লহমায় সমস্ত শেষ

মানুষেরই দরকার।


সেথা তাদের বাড়ি হবে,

পাহাড় প্রমাণ;

হেথায় ক্ষুদ্র কাকের বাসা,

কলঙ্ক সমান।


আজ কতো মুক্ত বিহঙ্গ

মুক্তাকাশে ওড়ে,

কাল তারা আর উড়বে কী-

মানুষের দরকারে?




Rate this content
Log in

Similar bengali poem from Abstract