Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Tangsu Karmakar

Drama Romance

3  

Tangsu Karmakar

Drama Romance

রাতের পরের কথা

রাতের পরের কথা

1 min
16.8K


রাতের নেশার ঘোর কাটিয়ে যেই উঠলাম,

তোমার মুখটা খুব মনে পড়ছিল!

সাধারনত ভালবাসা জাহির আমি করিনা;

কিন্তু আজ বড় ইচ্ছে করছে বলি,

তোমাকে ভালোবাসি।


নেশার ঘোরে নেশাতুর চোখে

বেসিনের আয়নাটা লক্ষ্য করে হাটছি-

জানি না কী ভেবে পকেটে ঢিকালাম হাত টা,

কী যেন ঠেকলো হাতে;

টেনে বেড় করে দেখি-

স্প্ল্যানেড থেকে কেনা সস্তার আংটি;

তোমার জন্য কেনা।


তোমায় ভালোবাসবো, তোমায় নিজের করবো,

কেন? জানি না।

কিন্তু ইচ্ছে করছে।


ট্যাক্সি ধরে বারি ফিরছি,

আজ থেকে আবার চিরাচরিত,

তাতে তুমিও ঢুকে পড়লে-

ঢুকতে দিলাম আমিই;

কিন্তু ভয় হয়,

যেতে দিতে পারবো তো?


Rate this content
Log in