Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract

3  

AYAN DEY

Abstract

রঙিন স্বপ্ন

রঙিন স্বপ্ন

1 min
2.4K


তোমার দিকে রঙিন ধুলো দিলেম ছুঁড়ে ,

তুমি বললে " দোহাই তোমার ছাড়ো " ;

বললেম আমি , " রঙের থেকে থাকবে দূরে -

রঙের দিনে এমন কথা তুমি বলতে পারো ? "

তুমি লাজের অজুহাত দিলে আমারে ,

আমি বললেম , " ব্যস্ততা কি কম আমার ?


ফাগে তোমায় রাঙাবো না হতে কি পারে ? "

তুমি বললে , " ভারী আদিক্ষেতা তোমার ! "

আমি পিচকারি রঙে হঠাৎ খেলাম পিছল ,

তুমি দূরে দাঁড়ায়ে হাসিতে প​ড়ছো লুটায়ে ;

স্বপ্ন হঠাৎ গেলো ভেঙ্গে , থেমে সব কোলাহল ,

আমি ফের অপেক্ষার ঘোড়া দিলাম ছুটায়ে ।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract