Anamika Bhattacharjee

Horror Others

2  

Anamika Bhattacharjee

Horror Others

সত্য ভূতের ঘটনা

সত্য ভূতের ঘটনা

3 mins
321


আমার নাম প্রিয়া , আমি ক্লাস 6 এ পড়ি। আমি আমার গ্রামের বাড়িতে যাই। আমার গ্রামের বাড়িটা খুব সুন্দর। চারিপাশে গাছপালা। আমগাছ, জাম্বুরা গাছ, আরও অনেক ফুল গাছ আছে। বাড়ির গেটের পাশে খুব সুন্দর ফুল গাছ। বাহিরে লম্বা চিকন রাস্তা আর হাতের ডান পাশে একটা সুন্দর পুকুর। আমাদের গেটে দাড়িয়ে সোজা তাকালে । অনেক বড় বাশ বাগান । আমি ঐখানেই খেলি, ঘুরে বেড়ায়। তার 5 মিনিট হাঁটার পরেই সুন্দর একটা নদী। আর তার পাশেই একটা ছোট দোকান। ঠিকাছে গল্পে যাওয়া হোক। 

একদিন সকাল 7 :00 টায় উঠি। উঠে ব্রেকফাস্ট করে একটু হাটাহাটি করছি উঠোনে। 8:00 টা নাগাদ আমার বন্ধুরা আসে। আমরা খেলি। তখন আমি জানতে চাই যে ওই বাঁশবাগানে কি আছে ?. 

তখন আমার বান্ধবী পিউ বলে

-- ঐখানে একজনের লাশ পুতে রাখা হয়েছে। আর ওখানে ভিতরে যে একটা পুরনো বাথরুম দেখতে পাচ্ছো। ঐখানে একটা ছেলে আত্মহত্যা করেছিল। তার শরীর মানে দেহ/লাশ ঐখানেই আছে। 

আমি শুনে খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তখন আমি বললাম

-- কি বলিস। আমার মনে হয় তুই মজা করছিস আমার সাথে। 

তখন আরেক বান্ধবী তন্নী সে বললো 

-- না। মজা করছে না । এটা সত্যিকারের কথা। 

আমরা গল্প করছি হটাৎ করেই মা এসে বললো। 

-- এই তোদের বাড়িতে ফুল গাছ আছে না ওই টা । নিয়ে আয় তো একটা 

তন্নী বললো। 

-- ঠিকাছে। চল প্রিয়া, চল পিউ, ।

আমরা গেলাম। ফুল গাছ আনতে। আনার পর। আমরা খেলতে বললাম। দুপুর সাড়ে দেড়টা বাজে। আমার দুই বান্ধবী চলে যায় শুধু মাত্র পিউ ছাড়া। হটাৎ করেই একটা শব্দ হতে লাগল। যেমন টা শাকচুন্নি গল্পে শুনে ছিলাম। আমি ভাবলাম হয়তো আমার বন্ধুরা মজা করছে। কতক্ষন পর আরও বেশি হতে থাকলো। আমি দেখলাম এদিক ওদিক তাকালাম কিন্তু কাউকে দেখলাম না । সারা বাড়ি দেখলাম কিন্তু কেউ নেই। ভাবলাম কে এমন করছে ? 


পিউ কে বললাম। 


-- পিউ, বাড়ির চারপাশ ঘুরে আসলাম কেউ নেই। তাহলে এমন করে কে ডাকছে ?

-- কি বলিস? কেউ নেই মানে ?

তখন শব্দ খুব জোড়ে হয়েই বন্ধ হয়ে গেলো আওয়াজ টা।

তখন আমি বললাম।  

-- ওরে বাবা রে । কি হচ্ছে এসব?

-- আমার তো খুব ভয় লাগছে।।


দুপুর বেলা খেয়ে একটু বিশ্রাম নিলাম। বিকালে আবার আমার বান্ধবী রা আসলো । সবাইকে বললাম ঘটনাটি। তখন তন্নী বলল।

-- কিইই? আমি বলে ছিলাম না তুই, বিশ্বাস করিস নি আমার কথা তখন। 

আমি বললাম। 

-- আমি এখনও বিশ্বাস করি না । হয়তো ওটা অন্য কেউ ডেকেছিল।

-- উফ তুই না সত্যিই অদ্ভুত। 


আমি কিছু পাত্তা দিলাম না। তারপর সন্ধ্যার দিকে পিছন থেকে আমার কুকুর টা ভয় পাইয়ে দিয়েছে। তারপর বললাম, তুই কিন্তু খুব পচা হয়ে গেছিস। শুধু ভয় পাইয়ে দিস। বিড়াল ছানা গুলোকে মারিস। কুকুর টা কিছুই বলল না। চলে গেলো। 


কলপার। কে না চিনে? ওখানে খুব পিছলে। পিছল। কেউ ওখানে পা দিলেই পিছল খেয়ে পড়ে যায়। বিশেষ করে বর্ষার দিনে। 

 

আমি উঠোনে বসে তারা গুনছিলাম। হটাৎ করেই মনে হলো। কেউ যেনো পিছন থেকে টানছে আমার জামাটা ধরে। ভয় পেয়ে পিছনে তাকালাম। তখন দেখি বিড়াল ছানাটি খেলছে। দেখে খুব খুশি হলাম। 


রাতের বেলা শুতে গিয়ে, দেখি, আমাদের পাশের ঘরে কেউ যেনো আছে। কিন্তু সত্যি কথা আমাদের পাশের ঘরে শুধু ড্রাম ( যেখানে জল/ পানি রাখে),,, আসবাবপত্র,, আর গামলা ( যেটায় করে বাচ্চাদের কে স্নান করানো হয়) এসবই রয়েছে। আর তালা দেওয়া । ঘরটা ৪ বছর হয়ে গেছে খোলা হয় না। তাহলে কিভাবে যাবে কেউ। ভাবতে ভাবতে হটাৎ করেই নাচার শব্দ পেলাম, যেনো কেউ পেয়ে নূপুর আর হাত চুরি পরে নাচছে। যেরকম গানটা 

Bole churiyan, bole kankhana, hay me ho gayi Tere chajhna।  

যাইহোক, আমি আমার ছোট ভাই তাকে ডাকলাম ক্লাস 5 এ পরে।

 সেও ভয় পেয়ে যায় বুঝছে না কি করবে? মা বাবাকে ডাকলে ভাববে আমরা হয়তো মোবাইল এ এমনি সাউন্ড চালিয়ে রেখেছি, আর মজা করছি। 


কাউকে ডাকলাম না হটাৎ করেই এমন বিদ্যুৎ চমকালো। এত জোড়ে। যে আমরা কথা বলার মত অবস্থায় ছিলাম না। চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেলি আমরা দুজন। তারপরে আমাদের সাথে কি হয়েছিল? আমরা জানি না। সকালে উঠে দেখি হসপিটালে। আর বার বার ওই বিদ্যুত চমকানোর কথা আর ভূতের নাচার কথা মনে পড়ছিল আর বার বার জ্ঞান হারাছিলাম। 

   জানিনা। ওইদিন রাতে আমাদের সাথে কি কি ঘটে ছিল ।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।।

                 


Rate this content
Log in

Similar bengali story from Horror