Amartya Saha

Thriller Others

3.0  

Amartya Saha

Thriller Others

রূপান্তর

রূপান্তর

2 mins
441


আর কিছুক্ষণের মধ্যেই সূর্যটা ঢলে পরবে ওই পশ্চিমা আকাশে, আর আমি হয়ত এই নির্জন পহাড়ের বুকে তাই আমার ডাইরির শেষ পাতাটার ভরিয়ে দিতে চাই কিছু প্রশ্ন কিছুটা অভিমান দিয়ে।


স্যার, এই ডাইরিটা পেলাম লাশের কাছ থেকে, ডাইরির কভারটা রক্ততে ভরে গেছে, আমি ডাইরিটা হাতে নিয়ে কভারটা সরিয়ে প্রথম পাতাটা উলটে দেখতেই ডাইরি লেখকের নামটা ফুটে উঠল।

"সুমন" (রূপান্তর)


14/06/2016


আমি জীবনে আজ সঙ্গি হৃণ, তাই আমার এই ছোট্টো ডাইরির ওপর পেনের ঝড় তুলতে বাধ্য হলাম। সবাই বলে দুঃখের সময় সবাই চলে যায় শুধু পাশে থাকে মা আর বাবা এটা হয়তো আমার মত কিছু জনের হয় না।


আমার বয়স যখন 17, আমি বুঝে উঠতে পারছিলাম না আমি কী? ছোট্টো থেকে বুঝে উঠতে পারিনি আমার সঙ্গে হচ্ছেটা কী? ছোট্টো থেকে সব কিছু ঠিকঠাক থাকলেও এমন একটা সময় আশে যখন নারী আর পুরুষ তার হরমোনের প্রভাবে নিজের প্রকৃতি ভিন্ন করে ফেলে ঠিক সেই সময় থেকে শুরু হয় লড়াই নিজের সঙ্গে। প্রথম প্রথম সবাই আমার মা কে বলত তোর ছেলের প্রকৃতিটা মেয়ের মত। এই সব শুনতে শুনতে হয়তো রাগে আমার নিজের মা বাবার কাছ থেকে চাপ সৃষ্টি হয়। আমি কোয়েড স্কুল থেকে আমাকে বের করে বয়েস স্কুলে ঢোকানো হল। সবাই ভাবল ছেলেদের সঙ্গে থাকতে থাকতে আমি ওদের মত হয়ে উঠব। হয়ত তারা জানত না আমার শারীরিক গঠন ছেলেদের মত হলেও আমি যে মানসিক দিক থেকে একটি মেয়ে। তাই এত বর স্কুলে আমি একা হয়ে পরলাম, শুধু স্কুলের মধ্যে না আমার দেখা এই ছোট্টো পৃথিবীটার কাছে। কী বোঝাব সমস্যা আমার যখন আমি নিজে জানি না। আজ যেন মনে হয় ভগবানের সৃষ্টিতে আমি বড্ড একা। আমি কেন এই রকম।


25/10/2017


বলেনা দুঃখের পরে সুখের দিন ও আশে। আমার ও এসেছিল সৌমিকের হাত ধরে।


#To be continued....



Rate this content
Log in

Similar bengali story from Thriller