Sudeshna Mondal

Drama Romance Tragedy

2.7  

Sudeshna Mondal

Drama Romance Tragedy

প্রথম ভালোবাসা

প্রথম ভালোবাসা

2 mins
2.6K


এইরকম বৃষ্টি মুখর ভোরবেলা শ্রেয়ার বরাবরই খুব পছন্দের। কিন্তু সূর্যের ততটাই অপছন্দের। কারণটা অবশ্য ও জানে। সূর্য এখন ঘুমাচ্ছে তাই ও চুপচাপ বিছানা থেকে উঠে বারান্দায় এসে দাঁড়ালো এই সুন্দর মূহুর্তটাকে উপভোগ করার জন্য।

-শোন না,তুই যা আমি একটু পরে আসছি বলেই রুহি বাগানের দিকে চলে গেল।

-এই বৃষ্টির মধ্যে তুই আবার কোথায় যাচ্ছিস। মেয়েটার যে কখন কী হয় কে জানে। এই বৃষ্টির মধ্যে বাগানের দিকে চলে গেল। এইসব ভাবতে ভাবতে সূর্য দেখল রুহি বৃষ্টিতে ভিজছে। ওকে এইভাবে আগে কখনো দেখেনি সূর্য। তাই একদৃষ্টে ওর দিকে তাকিয়ে ছিল। কখন যে রুহি একদম ওর সামনে চলে এসেছে ও বুঝতে পারেনি। ওর ঘোর কাটল রুহির ডাকে।

-কীরে,তুই এখানে কী করছিস? তোর ঠান্ডা লেগে যাবে। তুই যা।

-বৃষ্টিতে ভিজছিস তুই আর ঠান্ডা আমার লাগবে? অনেক ভিজেছিস এবার চল।

-তুই তো জানিস আমি বৃষ্টিতে ভিজতে খুব ভালোবাসি। তুই যা, আমি আসছি।

-ঠিক আছে আমিও এখানে দাঁড়িয়ে থাকব।

-কিন্তু কেন?

-তুই তো জানিস আমি তোকে কতটা ভালোবাসি। তোকে ছাড়া আমি কোথাও যাব না।

-এত ভালোবাসিস আমাকে? কোনোদিন ভুলে যাবি না তো?

-না, সারাজীবন মনে রাখব। কথা দিলাম।

-তাহলে আর একটু ভিজে আসি। তুই এখানে দাঁড়া।

-রুহি, ওখানে যাস না। ওখানে কারেন্টের তার ছিঁড়ে পড়ে আছে।

-আঃ.....।

-না...আ...আ...আ।

হঠাৎ করে সূর্যের চিৎকারের আওয়াজে শ্রেয়া দৌড়ে ঘরে এসে দেখে সূর্য দুহাতে নিজের মুখ ঢেকে বসে আছে। আস্তে করে ওকে জলের গ্লাসটা এগিয়ে দিয়ে শ্রেয়া বলে-তুমি আবার ওই বাজে স্বপ্নটা দেখেছ? তুমি এখনো কেন সেই ঘটনাটা ভুলতে পারো না? ওটা একটা দুর্ঘটনা ছিল।

সূর্য মুখে কিছু বলে না মনে মনে বলে-তোমাকে আমি কোনোদিন বোঝাতে পারব না, আমার প্রথম ভালোবাসা আর তাকে হারানোর যন্ত্রণা সারাজীবন আমার মনে থেকে যাবে। আমি যে কথা দিয়েছি...।


Rate this content
Log in

Similar bengali story from Drama