Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

Agniswar Sarkar

Romance Others


1  

Agniswar Sarkar

Romance Others


প্রেম না পরকীয়া ?

প্রেম না পরকীয়া ?

2 mins 345 2 mins 345

বাড়িতে সাজো সাজো রব । আজ সুইটির বিয়ে নীলাভর সঙ্গে । লাভ ম্যারেজ । প্রায় চার বছরের প্রেম । নীলাভ-ই প্রথমে প্রপোজ করেছিল , লজ্জামাখা লালাভ মুখে সুইটি অ্যাকসেপ্টও করেছিল । এই চার বছরে সারা কলকাতা রঙিন হয়েছে দুজনের প্রেমের রঙে । কিন্তু............................

তালটা কেটে গেল দিন কয়েক আগে । সুইটি গিয়েছিল বিয়ের জন্য ওয়েডিং ফটোগ্রাফার বুক করতে । অনেক্ষন কথা হল স্যাভি মানে সৌভিকের সঙ্গে । পরেরদিন একসঙ্গে বেশ কিছুটা সময় কাটল প্রিন্সেপ ঘাট , ভিক্টোরিয়া , নন্দন ,ইকো পার্কে । ছেলেটা বেশ ভালো । কাজের ওপর ফুল কনসেনট্রেট । সুইটির খুব ভালো লেগে গিয়েছিল স্যাভিকে । যদিও তেমন পাত্তা টাত্তা দেয়নি । স্যাভি সেদিন কিছু ডেমো ভিডিও পাঠিয়েছিল হোয়াটসঅ্যাপে । পরদিন রাতে ফোনে নীলাভর সঙ্গে কথা বলার পর স্যাভির ফেসবুক অ্যাকাউন্টটা চষে ফেলল সুইটি ।

পরেরদিন সুইটি ফোন করেছিল স্যাভিকে , ডেকেছিল বাড়ির লোকেশান দেখতে । বিয়ের আগের এক সপ্তাহ স্যাভিকে চোখে হারিয়েছিল সুইটি । ছেলেটার মধ্যে একটা আকর্ষণ ছিল । বিয়ের জাস্ট আগেরদিন রাতে নীলাভর ফোন ব্লক করে বেশ খানিকক্ষণ কথা বলেছিল । স্যাভি হয়তো বুঝেছিল , কিন্তু কোনও ইঙ্গিত দেয়নি ।

আজ সকাল থেকেই সুইটির মনের ভিতর একটা দ্বন্দযুদ্ধ শুরু হয়ে গেছে । স্যাভি আজ একটা হাল্কা নীল রঙের পাঞ্জাবী পরেছে । সুইটিও নীলাভর জন্য ঠিক এই রঙেরই একটা বিয়ের পাঞ্জাবী কিনেছে । আজ গোধূলিবেলায় ছাদনাতলায় হালকা নীল রঙের একটা ঝড় উঠবে । সেই রঙেই রঙিন হবে সুইটি । কিন্তু সুইটির মনের দন্দ্বটা আরও প্রকট হবে । তখনই কি শুরু হবে আরও একটা ভাঙা প্রেমের না একটা ভালো লাগার পরকীয়ার ?



Rate this content
Log in

More bengali story from Agniswar Sarkar

Similar bengali story from Romance