Vojo Roychowdhury

Abstract

4.0  

Vojo Roychowdhury

Abstract

"কি হল".

"কি হল".

1 min
11.8K



!"গ্রীষ্ম কাল।প্রচন্ড গরমে প্রাণ ওষ্ঠাগত।যদিও বিকেলের দিকটা একটু রেহাই পাওয়া যায়।একটি পার্কের ভিতরে,একটা বেঞ্চের ওপরে,দুজোন ভিন্ন মানুষ বসে আছেন। প্রথম ব্যক্তি চুপচাপ বসে সুন্দর পরিবেশ টাকে দেখছেন এবং দ্বিতীয় ব্যক্তিটি কিন্তু আড় চোখে প্রথম জন কে দেখছেন। প্রথম ব্যক্তি এবার ওঠবার পরিকল্পনা করছেন।উনি নিজের মনেই বলে উঠলেন,"যাই বাবা এবার উঠি,সন্ধ্যে হয়ে গেল যে।"ঠিক তখনই,দ্বিতীয় ব্যক্তিটি বল্লেন,"কেন সন্ধ্যায় কি আপনার ভয় করে?তাই এখনই চলে যাচ্ছেন!"একটুও আশচর্য না হয়ে উনি বল্লেন,"না.....আসলে ঠিক তা নয়....মানে ওই আর কী।আসলে আমি বাবা প্রচণ্ড ভিতু মানুষ তো সেজন্যেই চলে যাচ্ছি।"প্রবল জোরে হাসলেন দ্বীতিয় ব্যক্তি আর বল্লেন,"মশাই হাসালেন বটে আপনি আমাকে,এই সময় আপনার ভয় লাগে?...হা হা হা।"একটু মুচকি হেসে প্রথম ব্যক্তি বল্লেন,"হ্যাঁ ঠিক তাই।....আচ্ছা আপনি কখনও সত্যি কারের ভূত দেখেছেন?...মানে Ghost?" সঙ্গে সঙ্গে দ্বীতিয় লোকটি ভ্যানিশ্ হয়ে গেল!একেবারে কর্পূরের মতন বাতাসে উবে গেল!শুধু যাওয়ার আগে একবার অষ্ফূট শব্দে বলে গেল "ভূত...মানে Ghost....?!"সেই মুহূর্তেই প্রথম ব্যক্তিটি, হক্চকি্য়ে ভয়ে পেয়ে "ওরে বাবারে....ভূত..." বলে মাটিতে ভিড়মী খেয়ে লুটিয়ে পড়ে গেল।আর তক্ষুণি অজ্ঞান হয়ে পড়ল।



Rate this content
Log in

Similar bengali story from Abstract