Payel Guha

Romance Inspirational

4  

Payel Guha

Romance Inspirational

Khullamkulla pyaar

Khullamkulla pyaar

2 mins
344



- "ইস্,এসব আমাদের এখানে হবে না।আমরা মানব না"

- "তো আপনাদের কে বলেছে মানতে?আমার মা,বাবা,আর যাকে বিয়ে করেছি,তারা যখন মেনে নিচ্ছে আপনারা কে হরিপদ?"

- "ছিঃ কি মুখের ভাষা!!বাপের জন্মে শুনিনি একটা মেয়ে আর একটা মেয়েকে বিয়ে করেছে...এসব নোংরামি এখানে চলবে না..."

- ওয়েট ওয়েট কাকু,কোনটা নোংরামো?আমি শ্রীকে বিয়ে করেছি সেটা?তাহলে তোমার ছেলে যখন ইফটিজিং এর দায়ে জেলে ছিল একরাত সেটা কি ছিল?আর বোসকাকিমা,তোমার মেয়ে যখন পাড়ার মোড়ে দাঁড়িয়ে তাল বয়ফ্রেন্ডের সাথে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা দিতে পারে সেটা কি?


মাথা নীচু দুজনের।তবু খান্ত হয় কে?অন্যরা শুরু করলেন,

"এখানে থাকা চলবে না..."

- একা আপনার বাবার জায়গা?বাড়িটা আমার বাবার টাকায় কেনা,আমরা আপনার কথায় কেন উঠব?

- "আমাদের কথায় না ওঠো, পুলিশের কথায় তো উঠবে..."

- পুলিশ?(সশব্দে হেসে)পুলিশ আইনের পথে চলে আর আমরা বেআইনি কাজ করিনি কাকি... একটু সিরিয়াল ছেড়ে খবর দেখুন,সমকামিতা এখন আইনী..আপনারা আইন ভাঙার চেষ্টা করছেন..

- "ও বৃষ্টির মা!!মেয়েকে মাথার ডাক্তার দেখানো উচিত ছিল,আর তুমি কিনা মেয়েকে প্রশ্রয় দিচ্ছ?"

- ও কাকি!!মাথার ডাক্তার তো তোমার দেখানো উচিত। সাধারণ জিনিস মানতে পারো না?? একটা মেয়ের একটা মেয়েকে পছন্দ হতেই পারে,সেটা কখনোই মাথায় ব্যেমো নয়। শিক্ষিত হন..

- "ছিঃ চ্যাটার্জীদা,এই মেয়েকে নিয়ে গর্ব করতেন?মেয়েকে মানুষ করতে পারেননি.."

- সত্যিই, আপনাদের মতো চারপেয়ে মানুষ সত্যিই আমার বাবা-মা করতে পারেনি।ভুলবশত দুপেয়ে মানুষ বানিয়েছে..

- "আমরা কুকুর?"

- আমি বলিনি...

- "দেখুন , আপনাদের সিরিয়াসলি বলছি, নিজের মেয়েকে বোঝান...নাহলে কিন্তু আমরা একঘরে করব আপনাদের"

- বাবা কি বলবে,আমি বলছি,আমার বিয়েটা করা হয়ে গেছে,সো এখানে আর কথা হতে পারে না,দুজন অ্যাডাল্ট সিদ্ধান্ত নিয়েছে,কে কি বলবে?আর আপনারা একঘরে করবেন?ওসব গ্ৰামে হয়,আর এমনিতেও আপনারা কত সাহায্য করে উদ্ধার করছেন যেন আমাদের।কাটুন আপনারা...কাটুন...


জটলাটা সরে যায়।

মা...কি গো "বৃষ্টি-শ্রী"কে বরন করবে না?


বৃষ্টি যে এতক্ষন নিজের পাড়াপ্রতিবেশীর শব্দবাণ প্রতিহত করছিল।ও শ্রীকে ভালবাসে,বিয়ে করেছে।দুই বাড়ির মত নিয়ে...

যেখানে নিজের লোকেরা পাশে আছে, সেখানে সমাজকে ভয় পাওয়ার প্রশ্নটা অহেতুক...

Pyaar toh khullam khulla karna chahiya...aur duniya se nehi darke.... 



©পায়েল গুহ


Rate this content
Log in

Similar bengali story from Romance