Sudeshna Mondal

Drama Romance Tragedy

3.8  

Sudeshna Mondal

Drama Romance Tragedy

কবে আসবে সেই দিন???

কবে আসবে সেই দিন???

2 mins
2.2K


আজ বহুদিন পরে আবার সূর্য আর শ্রেয়ার দেখা। সেই পুরোনো জায়গায়, সেই চেনা বাসস্ট্যান্ডে। যেখানে আজ থেকে পাঁচ বছর আগেও ওরা রোজ দেখা করত। সময় বদলেছে, ওরাও বদলেছে, জায়গাটাও বদলেছে, শুধু স্মৃতিগুলো আজও বদলায়নি। ক্ষনিকের নীরবতা ভেঙে শ্রেয়াই প্রশ্ন করল - কেমন আছিস?


-ভালো।


-তারপর? অনেকটা পাল্টে গেছিস। আগে তো দেখা হলে নিজেই কথা শুরু করতিস, থামতিস না আর এখন...


-এখন কথা বলার বিষয় নেই, আর শোনার লোকও নেই।


-কেন?


-যার কথা বলতাম আর যাকে শোনাতাম তারা কেউই যে আর এখন আমার কাছে নেই।


-কেন নতুন কেউ..?


-নাহ...খুঁজিনি। বলতে পারিস তাদের জায়গাটা কখনও অন্য কাউকে দেওয়ার ইচ্ছেটাই হয়নি।


-কেন জানতে পারি?


-অবশ্যই। আমি মনে করি তারা আমার সাথে সশরীরে না থাক; আমার মনে সর্বক্ষণ ছিল, আছে আর থাকবে। যখন কেউ আছে তখন অন্য কারোর কী দরকার। আমার কথা ছাড়। তুই কিছু বল?


-আমার গল্পটা না হয় অন্য আরেক দিন শুনিস।


-হুম, ঠিক আছে।


-তোর নম্বরটা?


-কিছু স্মৃতি থাকে যার টানে হারিয়ে যাওয়া মানুষেরা আবার নিজেদের খুঁজে পায়। এরকম কিছু স্মৃতি না হয় আমাদেরকেও আবার মিলিয়ে দেবে ঠিক আজকের মতো।


-যদি আর কখনো দেখা না হয়। তখন…?


-আমার বিশ্বাস ঠিক দেখা হবে।


-তবে আজ এটুকুই থাক। সেদিনই তাহলে তোকে শোনাবো আমার না বলা গল্পটা। আজ আসি।


আবার দুটো মানুষ নিজেদের মতো করে হারিয়ে গেল। ঠিক যেমন হারিয়ে গিয়েছিল পাঁচ বছর আগে। সত্যিই কি আর দেখা হবে ওদের। আবার কখনো ওরা সেই আগের মতো হাত ধরে হাঁটতে হাঁটতে হারিয়ে যাবে কোনো নাম না জানা পথে। কবে আসবে সেই দিন???



Rate this content
Log in

Similar bengali story from Drama