Sunanda Chakraborty

Abstract Classics

4  

Sunanda Chakraborty

Abstract Classics

যেটুকু বাকি

যেটুকু বাকি

1 min
286


 যেটুকু বাকি আছে ঘটতে খারাপ 

ঘটে যাক সমস্যা নেই আর ,

খারাপ গুলো সইতে সইতে 

মেনে নিয়েছে জীবনের সব হার ।।


ভালোখারাপ দুই নিয়েই জীবন

আমার কাছে খারাপটাই বেশি ,

যেমন করেই চলুক জীবন 

দাঁত বের করেই রোজ হাসি ।।


অত্যধিক কথা বলা আমার কাজ 

বলতে পারো গুন কিংবা দোষ ,

চুপটি করে থাকা হয়না আমার দ্বারা 

বকবকানি দেয় আমায় জোশ ।।


যেটুকু আছে বাকি আসুক কাছে 

ভয় পাইনা আর আগের মত ,

লড়াই করে বাঁচতে হবে 

সরাতে হবে সহ্য করে ক্ষত ।।


Rate this content
Log in