Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Deepsikha Bhattacharya

Drama

2.5  

Deepsikha Bhattacharya

Drama

যেমন আছি আজকাল

যেমন আছি আজকাল

1 min
1.6K


দূরত্ব মেপে আমি ভালো থাকা শিখে নিয়েছি

মন জানে আমার অধ্যবসায়

আমি আর আমার ছায়া জড়িয়ে নির্জনতার কলরব

স্বপ্নগুলো রাতচরা, অন্ধকার পেরিয়ে এখন পোষ্য মার্জার

পায়ের কাছে আলতো থাবা মারে

অলস ভালোবাসা দূরত্ব মেপে


Rate this content
Log in