Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhabi Sinha

Drama Inspirational

3  

Madhabi Sinha

Drama Inspirational

তুমি ভগবান ই

তুমি ভগবান ই

1 min
16.2K


হয়তো তুমি ভগবান ই

তোমাকে দেখিনি কখনো ...চিনিনা তোমাকে।

দেখিনি বললে ভুল হবে ...দূর থেকে তোমার ঝলক দেখেছিলাম একদা বটে …


গর্ব বোধ করেছিলাম, আর নিজেকে অনেক খাটো মনে হয়েছিল।

কি ই বা করেছি আমি? কিছুই না,

দেশকে বেশি ভালো ঠিকই, কিন্তু দেহটাকে আরো বেশি ভালো বেশে ফেলেছি।

তাই উৎসর্গ করার সাহস কখনো হয়নি, ভাবতেও পারিনি।

তুমি ভগবান ই, আর কি ই বা হতে পারো তুমি, সৈনিক?


Rate this content
Log in

Similar bengali poem from Drama