Ankita Roy

Romance Inspirational

2  

Ankita Roy

Romance Inspirational

টেডি বিয়ার

টেডি বিয়ার

1 min
484


ছোট্ট দুটি হাত আর,

ছোট্ট দুটি পা।

জ্বলজ্বলে চোখ তার,

লোমশ সারা গা।

রঙটি তার ধবধবে সাদা,

ছোট্ট কালো নাক।

দেখতে নাদুসনুদুস দাদা,

ভুঁড়িটা যেন ঢাক।

বড়সড় টেডিবিয়ারটি রাখা,

দোকানের এককোণে।

ফুটপাতের এক শিশু একা,

চেয়ে রয়েছে সেইপানে।

সুন্দরী এক দিদিমণি,

কিনলো টেডিটা।

শিশুর দিকে গিয়ে তিনি;

হাতে দিলেন সেটা।

ছোট্ট মেয়ে তাকিয়ে থাকে,

শুধু চুপ করে।

দিদিমণি হেসে বলে তাকে,

হ্যাপি টেডি ডে।


Rate this content
Log in