Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Drama

4  

AYAN DEY

Drama

তোমার মনের অন্ধকারে

তোমার মনের অন্ধকারে

1 min
1.4K


তোমার মনের অন্ধকারে ,

হাজার রকম সমাচারে

হাজির হলাম এই আমি

ভালোবাসার উপহারে

সাজাবো বলে , সাজাবো বলে ;

আশা দেখাবো বলে , চেনাবো বলে ।

তুমি এবার রুক্ষ মরু ভুলে গিয়ে ,

শান্ত শীতল হাওয়ার পরশ আনো নিয়ে ।

কীসের এত দোটানা ?

কিচ্ছু আর নেই মানা ;

তাইতো এলাম চলে , এলাম চলে

আশা দেখাবো বলে , দেখাবো বলে ।


তুমি এবার আগুন জ্বালো নতুন করে ,

জাগো আবার প্রাণম​য় এক অন্য ভোরে ।

হ​য়তো নিছক আবেগে ,

তোমায় বাঁধছি আবেশে ।

তবুও দুঃখ ভুলে , নিরাশা ভুলে ,

মনেতে প্রেম গুলে , প্রেম গুলে ;

তাইতো এলাম চলে , এলাম চলে

আশা দেখাবো বলে , দেখাবো বলে ।

তোমার মনের অন্ধকারে ,

হাজার রকম সমাচারে

হাজির হলাম এই আমি

ভালোবাসার উপহারে

সাজাবো বলে , সাজাবো বলে ;

আশা দেখাবো বলে, চেনাবো বলে ।


Rate this content
Log in