Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract

4.5  

Manjula Acharya

Abstract

স্নেহের বন্ধন রাখী

স্নেহের বন্ধন রাখী

1 min
274


বছরে একবার আসে রক্ষা বন্ধন

ভাই বোনের মমতার প্রীতি চন্দন ।

একটি বৃক্ষের ডালে দুটি কুসুম 

ফুটে সুগন্ধিত হবে এই ধরাধাম ।

ভাই বোনের স্নেহ যুগ যুগের

ইতিহাস থাকে সাক্ষী মধুর প্রেমের।

রাখীর সম্পর্ক সে তো ভাব চিরন্তন

রক্তের বন্ধন সে তো শাশ্বত,অম্লান ।

জগন্নাথ,বলভদ্রের হাতে সুভদ্রার রাখী

সারা জগত থাকে যে তার মূক সাক্ষী।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract