Piyali Chatterjee

Abstract Tragedy

4.1  

Piyali Chatterjee

Abstract Tragedy

সমান্তরাল

সমান্তরাল

1 min
321


সমান্তরাল গল্পেরা ভালো থাক,

ভালো থাক গল্পের সব চরিত্রগুলো,

ইতিটান ছাড়াও আস্কারা পাক স্বপ্নেরা,

হোক না শেষে খানিক কষ্ট, তাতে কি এসে গেল।


Rate this content
Log in