Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Raja Sekhar CH V

Abstract Inspirational Others

3  

Raja Sekhar CH V

Abstract Inspirational Others

শ্রীক্ষেত্রের রথাঙ্গ

শ্রীক্ষেত্রের রথাঙ্গ

1 min
110


শ্রীক্ষেত্রের রথাঙ্গ হয়েছেন অত্যন্ত ভাগ্যবন্ত,

রথাঙ্গপাণির রথযাত্রার জন্য হয়ে উঠে জীবন্ত,

মহারণা কারূশিল্পীর দক্ষতার নেই কোন দিগন্ত,

ভব্য শোভিত রথে বিরাজমান হয়ে অনন্ত শ্রীকান্ত |১|


ভগিনী ভ্রাতার সহিত ঘোষযাত্রা করেন পুরীর সামন্ত,

নন্দিঘোষ রথে দিব্যদর্শন অনুদান দেন শ্রীধর শ্রীমন্ত,

আশ্বস্ত আনন্দিত আরাধকের মানস হয়ে শান্ত প্রশান্ত,

সুকান্ত সুশোভিত সশক্ত সচল রথচক্র হয় অত্যন্ত সুশান্ত |২|


Rate this content
Log in