Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Abhijit Saha

Classics

2  

Abhijit Saha

Classics

সে দেখে

সে দেখে

1 min
711


সে দেখে রাত , সে দেখে দিন

সে দেখে মানুষ হৃদয়হীন;

সে দেখে অর্থ, সে দেখে ভিক্ষা

সে দেখে মানবতার উপেক্ষা;

সে দেখে আল্লাহ, সে দেখে রাম

সে দেখে জেহাদ এর জয়গান;

সে দেখে রক্ত, সে দেখে হত্যা 

সে দেখে আসুরিক জীবসত্তা;

সে দেখে খাদিজা, সে দেখে সীতা

সে দেখে পাশবিক সব পুরুষ-মননে জ্বলছে নারীর চিতা;

সে দেখে ঘৃণা ,সে দেখে ক্ষোভ 

সে দেখে হিংসা , সে দেখে লোভ;

সে দেখে ধ্বংস, সে দেখে নাশ

সে দেখে ক্যান্সার হওয়া এই সমাজ এর পচা-গলা এক লাশ.


Rate this content
Log in

Similar bengali poem from Classics