Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Abhijit Saha

Classics

5.0  

Abhijit Saha

Classics

মা

মা

1 min
1.1K


স্নেহের সিন্ধু তুই, শক্তি সমার্থক

চরণ স্পর্শে তোর জীবন হয় সার্থক 

আম্মি-মা-জননী শত কোটি নাম

প্রতি নাম এ নিবেদিত হাজার প্রণাম

গর্ভে তোর সিক্ত হয় নতুন জীবন

জগৎধাত্রী তুই , তুই ই ভুবন

এ ললাটে জয়টিকা তোর আশীর্বাদ 

ক্রোড়ে তোর মোরা পাই সর্বোত্তম স্বাদ 

বাকি সব মরীচিকা, তুই মরুদ্যান 

বিনা তুই এ জীবন এক শুন্যস্থান 

বিধাতা কে এই আবেদন করতে আমি চাই

প্রতি জন্মে মা রূপে তোকে যেন পাই.....


Rate this content
Log in

Similar bengali poem from Classics