Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Blue Diary

Classics Fantasy

4  

Blue Diary

Classics Fantasy

স্বপ্নে দেখা প্রেমিকা

স্বপ্নে দেখা প্রেমিকা

1 min
697


প্রতিটি রাতে জেগে থাকি নিশাচর প্রাণী হয়ে

এভাবেই কখন যেন অজান্তে ঘুম চলে আসে চোখের কোণে আমি টের পাই না ,

আমি যাকে চিরকাল দূরে সরিয়ে রেখেছি 

সেই ই তো আমাকে বারে বারে কাছে এসে ভালোবাসে।

এ দূরত্ব নয়, এ অবহেলা নয়

এটা একটা প্রেমের নিদারুণ কল্পনা

যাকে আমি দেখেছিলাম গভীর রাতে স্বপ্নে

ঠিক স্বপ্নের রাজকন্যা সে

আমার সাথে তার পরিচয় হইনি কখনো

হয়তো চোখের ভাষা শিখতে পারিনি প্রেমের উপন্যাসে‌।

একটি গাছের হলুদ পাতা ঝরে গেল সম্পুর্ণ নীরবে

কেউ কখনো বুঝতে পারেনি ;

আমি শুধুমাত্র আন্দাজ করতে শিখলাম তখনি

মেয়েটির মনের গভীরতা হয়তো নীলনদের থেকেও দীর্ঘ।



Rate this content
Log in