Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Action

3  

Madhuri Sahana

Action

রং

রং

1 min
244


রাজধানীর বাতাসটা ভারী হয়ে আছে ;


গুণ গুণ শব্দের একটা জোরদার আওয়াজ , দিল্লির দিক থেকে সীমান্তের দিকে যাচ্ছে ।


একটা আন্দোলন ছড়িয়েছে ,

বাক্যবাগীশ শাসকদের কানে তালা ধরিয়ে ।


মানুষের সোচ্চার দাবি বৃষ্টির জলে দৃঢ় হয়েছে ।


কনকনে ঠান্ডায় উত্তাপ ছড়িয়েছে ।


স্তাবক পরিবৃত অদৃশ্য দেয়ালের ওপাশে সারি দিয়ে সাজানো ভোটের বাক্স ।


সবুজ হলুদ লাল নীল আরো কত রং ।


Rate this content
Log in

Similar bengali poem from Action