Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manik Boiragi

Abstract Others

3.5  

Manik Boiragi

Abstract Others

রজনী ও যামিনীর আলাপন

রজনী ও যামিনীর আলাপন

1 min
3.1K



খুব চা'র তেষ্টা পেয়েছে চলো

তপ্ত বালিয়াড়ির অন্ধকার চৌকিতে বসি

এসো পান করি জোসনা মিশ্রিত দ্রবন চা

শুভ্র আলখেল্লা পরিহিহিত স্রোত কল্লোলিত

শ্বশ্রু মন্ডিত প্রৌড় যুবকের দেখা পাই

তাঁর নাম রবী ঠাকুর,আজ ২৫শে বৈশাখ

  

উদার পকেট হতে আমাদের সম্প্রদান করলেন একজন " মনুহু"

সাথে অর্পন করেছিলেন কিছু দায় ও দায়িকতা

জানো?মনে পড়ে

হুম খুব মনে পড়ে

কবিতা মঞ্চ টি এখন নিরব, ঝাউয়েরা সরব

চা খেতে খেতে কুয়াশা মিশ্রিত বাতাসের আদ্রতার লোবান চুষি

আচ্ছা -মনুহু এখন আসে না কেন?

ওনি চাঁদ সওদাগরের সন্তান

মনুহু ঠিকিই আসবে

 কবিতার মান মন্দির এখানে হবেই

শুনো নিকট দূর হতে ভেসে আসে

 হাসির কলরোল,নুপুরের নিক্কন

কে গায় এমন প্রাণ খোলা গান?

  ঐ দেখো

জলপরিরা নাছ, ঠাকুর গায় গান

প্রতিটি ২৫বৈশাখের নিশুতি মেলায়

গুরু আসেন,ঘুরেন, চা চরস টানেন

তুমি বসো

আমি ও দু এক টান মেরে আসি।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract