Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manjula Acharya

Abstract

4.5  

Manjula Acharya

Abstract

প্রেম

প্রেম

1 min
12


প্রেম সর্বসার,

প্রেম থেকে এই জগতের সৃষ্টি ,

প্রেম আদিরস ,

সবুজ সরস ,

প্রেমে পরম তৃপ্তি।

প্রেম চির সত্য,

প্রেম শাশ্বত ,

প্রেম যে ব্রহ্ম নাদ,

 প্রেম অন্বেষণ,             

 প্রেমই ভূষণ ।

প্রেম সত্য শিব,

 প্রেম অনুভব,

প্রেমই দয়া ক্ষমা,

প্রেম বিভু দান,

প্রেম অভিমান ,

প্রেম সুষমা অনুপমা ।

প্রেম শত্রু মিত্র,

প্রেমই পবিত্র,

প্রেমই বিজয়ের পথ,

প্রেম গঙ্গাধর,

প্রেম স্বর্গদ্বার ,

প্রেমই মনোরথ 

প্রেমই স্বর্গীয় বিভব ,

প্রেম ওঙ্কার,

প্রেম মূলাধার,

প্রেমই সৌন্দর্য আত্মার ।

প্রেম আদি শক্তি,

প্রেম স্নেহ প্রীতি,

প্রেমই স্বরূপে ঈশ্বর,

প্রেমই বিশ্বাস,

প্রেম মমতার মধু,

প্রেম নিত্য রাস,

প্রেম শিশু ,

প্রেমই আকশের বিধু।।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract